নারী স্বাধীনতায় আরও এক ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের | KOLKATA KOLKATA – Kolkata Video



published: 2018-09-28 13:51:38

পরকীয়া রায়ের চব্বিশ ঘণ্টার মধ্যে নারী স্বাধীনতায় আরও এক ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের।

Subscribe to our channel for latest news updates: https://goo.gl/65jmJ4
Follow Us: https://twitter.com/News18Bengali
Like Us: https://www.facebook.com/News18Bangla/
Our Website: https://hindi.news18.com/livetv/etv-bangla/

source

Some local news is curated - Original might have been posted at a different date/ time! Click the source link for details.

22 Comments - Write a Comment

  1. Onek dhonnobad suprim cort k.meye ki chele sobai soman

    Reply
  2. Karon maya ra ar 498 ar apobabohar korcha 497 ar o korba! Ar ata k mukh buja manta hoba

    Reply
  3. Porosri kator hobe na amar je ase setai jothesto

    Reply
  4. I can't support it. এটা ভারতীয় সংকৃতি তে কাম্য নয় । আমরা ভারতীয়রা নারী জাতিকে দেবীর তুল্য সন্মান দিয়ে থাকি ।

    Reply
  5. Brother ( prosonjit) ekhon uchit sob chele der strict decision newa, hoy sob chele der rasta e namo na hoy biye bondo koro. Biye na korle kono responsibility o thakbe na. R sex ? Amra o 2 no. Vabe korbo

    Reply
  6. Amni tei biye kora mane 498 (A) case khawa

    Reply
  7. Ekhon kono leader der dekhbe na .Jodi kono meye der against e decision hoto tahole sob leader der dekhte kemon kadto.

    Reply
  8. এতে ছেলেদের স্বাধীনতা পুরোপুরি খর্ব করা হলো

    Reply
  9. একজন বিবাহিত নারীর পরকীয়া করবে আর তার স্বামী বসে বসে দেখবে , এটা সহ্য করা একজন পুরুষের পক্ষে গাধার মত কাজ, ধিক্কার জানাই সুপ্রিম কোর্ট কে

    Reply
  10. Purono law ki chilo seta bodh hoy akhanay anek r jana nai..

    Reply
  11. Nari sadhinota noi….sex sadhinota..
    Thik korlam biya korbo na..
    Proyojon lagbe na…paser bari r boudi ra ekhn amdr legally offer korbe

    Reply
  12. এরকম চলতে থাকলে তো ছেলেরা আর শান্তিতে বাঁচতে পারবে না।

    Reply
  13. কতটাকা ধুষ খেল কলকাতা হাইকোট কেন জনসাথ্ মামলা নিবেন না সুপিন কোটে যাবো

    Reply
  14. I don't believe in strangers /parokiya. This is a very bad job. It does not take much time for ordinary people to get involved in crime.

    Reply
  15. সুপ্রিম কোর্টের রায় কি মানুষের উপকারে লাগছে না মানুষের ধ্বংসের পথ প্রশস্ত করে দিচ্ছে আসুন আমি কয়েকটা রায় নিয়ে আলোচনা করি……….
    1. সমকামী :সমকামী অর্থাৎ সম লিঙ্গের মৈথুন ক্রিয়া ।যেটি পশ্চিমী দুনিয়ার কালচার। দুটি নারীতে নারীতে অথবা দুটি পুরুষে পুরুষে এক পৈশাচিক মিলন। যাহা কোন নতুন জন্ম (সন্তান) সৃষ্টি করতে পারে না, যদি না কোন বিপরীত লিঙ্গ এদের সাহায্য করে। অর্থাৎ সমকামী নারীদের যদি কোন পুরুষ বীর্য দিয়ে সাহায্য করলে তবেই এরা সন্তান জন্ম দিতে পারবে। সেই রকম সমকামী পুরুষদের যদি কোন নারী গর্ভ দান করলে তবেই এরা বাপ হতে পারবে। এ থেকেই বোঝা যাচ্ছে সমকামীদের সম্পর্ক হল এক মিথ্যাচার যার কোন ক্ষমতা নেই কিছু সৃষ্টি করা। প্রকৃতির নিয়ম অনুযায়ী পজিটিভ শক্তির সঙ্গে নেগেটিভ শক্তির প্রয়োজন হয়। একটি বাল্ব লাইট জ্বলে পজিটিভ ও নেগেটিভ দুটি পরস্পর বিপরীত ধর্মী শক্তির ফলে। সেই রকম নারী ও পুরুষ দুটি বিপরীত লিঙ্গের মিলনের ফলে নব জন্ম(সন্তান) সৃষ্টি হয়। কিছু কুরুচিকর জানোয়ারের কুপ্রবৃত্তির স্বীকৃতি দিয়ে সুপ্রিম কোর্ট প্রকৃতি বিরুদ্ধ কার্য করেছেন। এরপর হয়তো আমরা দেখবো প্রাশ্চাত্য দুনিয়ার পশুর সাথে সেক্স কে (human animals sex) সমর্থন করবে। তাই সমকামী কে স্বীকৃতি দেওয়ার জন্য সুপ্রিম কোর্ট কে ধিক্কার জানাই।
    2.পরকীয়া:পরকীয়া বা অবৈধ সম্পর্ক পূর্বে ছিল, বর্তমানে আছে, ভবিষ্যতেও থাকবে। কারণ প্রদীপের আলোর নীচে অন্ধকার অবস্থান করে। ভালোর পাশে মন্দ, সুন্দরের পাশে কুৎসিত, ধর্মের পাশে অধর্ম বিরাজ করে। তাবলে সৎ মানুষরা ভালো, সুন্দর, ধর্ম কে আশ্রয় করিয়া বাঁচতে চায়, প্রদীপের আলোয় আলোকিত হতে চায় অন্ধকার কে দুরে সরিয়ে। এই পরকীয়া হল প্রদীপের নীচের অন্ধকার যা মানুষের জীবনকে অন্ধকার পথে চালিত করে। পরকীয়ায় অন্ধ হয়ে মানুষ তার মনুষত্ব হারিয়ে ফেলে। তখন সে পারে না এমন কোন জঘন্য কাজ এ জগতে নাই।যাকে সবথেকে বিশ্বস্ত বন্ধু ভাবি "স্বামী স্ত্রী" পরকীয়ায় মজে স্বামী স্ত্রীকে হত্যা করে আবার স্ত্রী চাতুরীর সাহায্যে নিজ হাতে কিংবা রসের নাগরের সাহায্যে স্বামীকে হত্যা করে।মা তার নিজস্ব গর্ভের সন্তানকে হত্যা করে, তেমনি বাবাও নিজ সন্তানদের হত্যা করে। আবার কুসন্তানরাও পরকীয়ায় মজে বাবা মার উপর অত্যাচার খুনখারাপি সবই করতে পারে। এ থেকেই বোঝা যায় পরকীয়া ক্ষনিকের জন্য আনন্দ দেয় বটে কিন্তু এটি মানুষের জীবনকে অন্ধকারাচ্ছন্ন ধ্বংসের পথে নিয়ে যায়। যেখানে না আছে কোন বিশ্বাস, না আছে সত্যিকারের ভালোবাসা, আর না আছে কোন প্রেম – প্রীতি – সম্পর্ক। আছে শুধু কৃত্রিম আনন্দ, নোংরামো, ও হত্যার মতো জঘন্য ক্রিয়া কলাপ। তাই আমি এই ধ্বংসাত্মক পরকীয়াকে স্বীকৃতি দেওয়ার জন্য সুপ্রিম কোর্টকে ধিক্কার জানাই।

    Reply
  16. Gudamer malick ke sorkarivabe court Marshal Kora uchit

    Reply
  17. বিচারপতি কুতার বছা

    Reply

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.